Joy Jugantor | online newspaper

বগুড়ার সোনাতলায় প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু! আটক ৩

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৬, ২১ জুন ২০২১

আপডেট: ১৬:৪৩, ২১ জুন ২০২১

বগুড়ার সোনাতলায় প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু! আটক ৩

ছবি সংগৃহীত

বগুড়ার সোনাতলা উপজেলায় মনোয়ারা (৬৫) নামে এক বুদ্ধিপ্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৯টার দিকে উপজেলার মহিচরণ মধ্যপাড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। এ মৃত্যুর ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

আটক তিনজন হলেন, শহিদুল ইসলাম, তার স্ত্রী সীমা আক্তার ও মা আমেনা ওরফে ওবেদা।

এর আগে মনোয়ারার মৃত্যুতে জড়িত থাকার অভিযোগে এলাকাবাসী শহিদুলের বাড়ি অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা যায় ২০ জুন রবিবার বিকেলে মনোয়ারা ওরফে মনো (পাগলিকে) ইটের টুকরো ছুড়ে মারে প্রতিবেশি শহিদুল ইসলামের ছেলে মোত্তালেব। ঐ ঘটনায় পাগলি ওই শিশুকে মারার জন্য শহিদুল ইসলামের বাড়িতে গেলে শহিদুলের স্ত্রী একটি কাঠের টুকরো দিয়ে পাগলির হাতে ও পিঠে আঘাত করে।

পরে পাগলির পরিবার স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যায়। রাতে পাগলি ঘুমিয়ে পরলেও সকালে তাকে মৃত অবস্থায় দেখতে পায় পরিবার। এতে পরিবার ও এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে শহিদুলের পরিবারকে অবরুব্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং শহিদুল ইসলাম, তার স্ত্রী সীমা আক্তার ও মা আমেনা ওরফে ওবেদাকে আটক করে।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং  এঘটনায় ৩জনকে আটক করা হয়েছে তাদেরকে জিজ্ঞাগাবাদ করা হবে। তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।