Joy Jugantor | online newspaper

রিকশাচালককে নির্যাতন করা ওই ব্যক্তি আটক

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২১:৪৮, ৪ মে ২০২১

আপডেট: ২১:৪৯, ৪ মে ২০২১

রিকশাচালককে নির্যাতন করা ওই ব্যক্তি আটক

পুরান ঢাকার ওয়ার্ডের কাউন্সিলের কার্যালয়ের সামনে  রিকশাচালককে মারধরের ঘটনায় গ্রেপ্তার সুলতান আহমেদ।

পুরান ঢাকার বংশালের ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলের কার্যালয়ের সামনে এক রিকশাচালককে মারধর করছিলেন সুলতান আহমেদ নামের এক ব্যক্তি। ঘটনাটি আজ মঙ্গলবার দুপুরের। তারপর ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এক সংবাদকর্মীর অভিযোগের পরিপ্রেক্ষিতে নির্যাতনকারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।

ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, মঙ্গলবার দুপুর আনুমানিক দেড়টার দিকে বংশালে এক ব্যক্তি রিকশাওয়ালাকে চড়-থাপ্পড় মারছেন। সে সময় ওই ব্যক্তি রিকশাচালককে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। কিন্তু আশপাশে থাকা কেউ সামনে এগিয়ে আসেননি। সে সময় আরও চড়-থাপ্পড় মারতে থাকেন ওই ব্যক্তি। একপর্যায়ে রিকশাচালক মাটিতে লুটিয়ে পড়েন।

ভিডিওতে দেখা যায়, ওই রিকশাচালক যখন মাটিতে পড়ে যান তারপর আবারও গালিগালাজ করতে করতে টেনে তুলেন ওই ব্যক্তি। যখন তিনি পুনরায় রিকশাচালককে মারতে যান, তখন সেখানকার লোকজন এগিয়ে আসেন। এবং ওই ব্যক্তির কাছ থেকে রিকশাচালককে ছাড়িয়ে নেন।

আজ সন্ধ্যায় পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, সংবাদকর্মীর পাঠানো ওই ভিডিওটি দেখামাত্র পুলিশ সদর দপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকিরকে নির্দেশনা দেন নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে। সেই পরিপ্রেক্ষিতে ওসি বংশালের নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে দ্রুততম সময়ের মধ্যে তাঁকে আইনের আওতায় আনে। জিজ্ঞাসাবাদে জানা যায়, অভিযুক্ত লোকটির নাম সুলতান আহমেদ। তিনি সেই এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী। তাঁর বিরুদ্ধে উপযুক্ত আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।