Joy Jugantor | online newspaper

বৈশাখী পোশাক কেনা হলো না কাউসারের 

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৩, ১৩ এপ্রিল ২০২১

বৈশাখী পোশাক কেনা হলো না কাউসারের 

প্রতীকী ছবি।

বৈশাখী পোশাক কেনা হলো না নাটোরের গুরুদাপুর উপজেলার নারায়ণপুর গ্রামের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী কাউসারের। অভাব অনটনের সংসারে সারাদিন বাবার সঙ্গে মাঠে শ্রম বিক্রি করে বিকেলে বৈশাখী পোশাক কেনার জন্য বায়না ধরে। 

বৈশাখী পোশাক কেনার জন্য বাবা নজরুল ইসলামের সঙ্গে নাটোরের গুরুদাপুর উপজেলার চাঁচকৈড় বাজারে যাওয়ার পথে ভ্যান থেকে পড়ে আহত হন কাউসার আহম্মেদ। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোঘণা করেন। 

স্থানীয়রা জানান, বিকেল ৫টার দিকে কাউসার ও তার বাবা নজরুল ইসলাম তার গ্রামের বাড়ি নারায়ণপুর থেকে চাঁচকৈড় বাজারে ভ্যানে যাওয়ার পথে দেছেরের মোড় নামকস্থানে ভ্যান থেকে পড়ে যায়। সে নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। বিকেলে বৈশাখী পোশাক কেনার জন্য বায়না ধরে। ছেলের আবদার মেটাতে বাবা নিজেই ভ্যান ভাড়া করে চাঁচকৈড় বাজারের উদ্দেশ্যে রওনা দেন। পথের মধ্যে বাবার সামনেই ভ্যান থেকে হঠাৎ রাস্তায় পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় জানাজানি হলে শোকের ছায়া নেমে আসে। 

চিকিৎসক সঞ্চিতা রানী সরকার বলেন, কিশোর কাউসারকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে