Joy Jugantor | online newspaper

পরকীয়ার জেরে কুপিয়ে নারীর আঙুল বিচ্ছিন্ন, যুবক আটক

 নওগাঁ প্রতিনিধি 

প্রকাশিত: ১০:৪৭, ১ মার্চ ২০২১

পরকীয়ার জেরে কুপিয়ে নারীর আঙুল বিচ্ছিন্ন, যুবক আটক

আটক হওয়া নজমুল হোসেন।

নওগাঁয় পরকীয়ার জেরে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে  নারীকে (২৭) জখম করে হাতের আঙুল বিচ্ছিন্ন করেছে এক যুবক।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের দয়ালের মোড় হাসপাতাল রোডের দি পপুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় যুবক নজমুল হোসেনকে (৪২) স্থানীয়রা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। নজমুল হোসেন শহরের মাস্টারপাড়া মহল্লার মজিবর রহমানের ছেলে। তিনি পেশায় রিকশাচালক।

প্রত্যক্ষদর্শীর জানান, ওই নারী শহরের চকতাতারু মহল্লায় থেকে শহরের বিভিন্ন বাসাবাড়িতে কাজ করতেন। প্রতিদিনের মতো সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ওই নারী শহরের দয়ালের মোড়ের হাসপাতাল রোড দিয়ে  কাজে যাচ্ছিলেন।

পেছন থেকে নজমুল হোসেন একটি চাপাতি দিয়ে ওই নারীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে তার মাথা ও ঘাড়ে গুরুতর জখম হয় এবং ডান হাতের শাহাদাত আঙুলটি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত ওই নারীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ঘটনার পর স্থানীয়রা এসে নজমুলকে উত্তমমধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। এ সময় তার মধ্যে কোনো ধরনের অনুশোচনা দেখা যায়নি। মনে হচ্ছিল সব কিছুই স্বাভাবিক। নজমুল মাদকাসক্ত বলে জানা গেছে।

আটক নজমুল হোসেন বলেন, ওই নারীর স্বামী অনেক আগেই মারা গেছে। ২০১৭ সালে তার সঙ্গে পরিচয় হয়। মাঝেমধ্যে তার সঙ্গে দেখা-সাক্ষাৎ হতো। ওই নারী আমাকে কবিরাজি ওষুধ দিয়ে পাগলা করতে চেয়েছিল। কিন্তু ওষুধে কাজ হচ্ছিল না। একপর্যায়ে আমার কাছ থেকে দূরে সরে যাচ্ছে। আমাকে আর গুরুত্ব দিচ্ছে না। ক্ষোভের বশে বাড়ি থেকে চাপাতি নিয়ে তাকে মেরে ফেলার জন্য কুপিয়েছি।

নওগাঁ সদর থানার উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বলেন, ঘটনার পর স্থানীয়রা নজমুল হোসেনকে আটক করে রেখেছিল। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল থেকে তাকে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ওই নারীর হাতের একটি আঙুল কাটা পড়েছে। একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।