Joy Jugantor | online newspaper

সিরাজগঞ্জে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৫, আহত ১৫

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ০৫:০৮, ২৩ ফেব্রুয়ারি ২০২১

সিরাজগঞ্জে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৫, আহত ১৫

ছবি- সংগৃহীত

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি এলাকার মহাসড়কে বাস ও ট্রাকের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ১৫ জন। মঙ্গলবার সকাল ৮টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ফজলুর রহমান নামে একজন বীর মুক্তিযোদ্ধা রয়েছেন। তার পরনের কোটে মুক্তিযোদ্ধার লোগো সম্বলিত কোটপিন আছে। তিনি বগুড়া জেলার শাহজাহানপুর থানার মোকছেদ আলীর ছেলে। 

এছাড়া, একই জেলার শেরপুর উপজেলার শ্রী ধীরেন চন্দ্রের ছেলে শ্রী বিমল ও সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল হান্নানের পরিচয় জানা গেছে। বাকিদের নাম ও পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক হোসেন বলেন, বগুড়া থকে ময়মনসিংহগামী যুগান্তর এন্টারপ্রাইজের একটি বাস মহাসড়কের কামারখন্দের কোনাবাড়ি এলাকায় পৌঁছালে সেটির সামনের চাকা পাংচার হয়ে যায়। এ অবস্থায় বাসটির সঙ্গে উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সংঘর্ষ হলে বাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে চারজনের মরদেহ উদ্ধার করে। আহত অবস্থায় অন্তত ১৫ জনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান।