Joy Jugantor | online newspaper

২১ ফেব্রুয়ারিতে শিবগঞ্জে শ্রদ্ধাঞ্জলি 

শিবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৫, ২১ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১৩:০৪, ২২ ফেব্রুয়ারি ২০২১

২১ ফেব্রুয়ারিতে শিবগঞ্জে শ্রদ্ধাঞ্জলি 

উপজেলা পরিষদে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হচ্ছে।

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় নানা আয়োজনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান ২১ ফেব্রুয়ারি রোববার  প্রথম প্রহরে উপজেলা পরিষদে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে।

প্রথমে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, ফাহিমা আক্তার, সহকারী পুলিশ সুপার আরিফুর ইসলাম সিদ্দিকী, ওসি এসএম বদিউজ্জামান, স্থানীয় সাংসদ শরিফুল ইসলাম জিন্নাহর পক্ষে উপজেলা ‘জাপা’র সাধারণ সম্পাদক এরফান আলী, শিবগঞ্জ পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিকসহ কাউন্সিলররা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নানসহ অন্যান্য নেতারা, বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন, উপজেলার বিএনপি নেতারা, শিবগঞ্জ সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও শিবগঞ্জ ফাজিল মাদ্রাসা কতৃপক্ষ। 

এছাড়াও সদর ইউনিয়নের গুজিয়া শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন গুজিয়া কনফিডেন্সে পাবলিক স্কুল কতৃপক্ষ। বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ও পরিচালক শাহিনূর ইসলাম অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে শ্রদ্ধা জানান।