Joy Jugantor | online newspaper

বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৬, আহত ১০

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮:০৮, ২১ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১৪:১২, ২১ ফেব্রুয়ারি ২০২১

বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৬, আহত ১০

দুর্ঘটনা কবলিত বাস উদ্ধার করা হচ্ছে। ছবি- জয়যুগান্তর

বগুড়ায় ঢাকা-বগুড়া মহাসড়কে দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। রোববার ভোর পৌনে পাঁচটার দিকে বগুড়ার শেরপুর কলেজ গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

আহতদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা বজলুর রশিদ নিশ্চিত করেছেন।  

নিহতরা হলেন, বাসচালক বগুড়ার শেরপুর উপজেলার মনেন্দ্রনাথ শাহার ছেলে বাবলু শাহা, ধনকুণ্ডি  চালকের ইদ্রিস আলী নজর আলীর ছেলে, বগুড়া সদরের হাকির মোড় এলাকার ইয়াছিন আলী ও তার স্ত্রী হোসনে আরা ফিরোজা। অন্য দজুনের নাম পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি শেরপুর হাইওয়ে পুলিম ফাঁড়ির পরিদর্শক বানিউল আনাম জানিয়েছেন। 

আহতরা হলেন, পাবনা সাথিয়া উপজেলার ইয়াকুব হোসেন (৪২), ইশতিয়াক (১৮) ও দেড় বছরের শিশু ইমতিয়াজ। আর শিবগঞ্জ উপজেলার মিজান (৪০)। আহত ফিরোজ (৩৫), সালমা (৩০), নাদিয়া আক্তার (৩৫), মৌসুমী (৩০), পারভীন (২৬) ও নাফিজের (১০) নাম জানা গেলেও ঠিকানা নিশ্চিত করতে পারেনি বগুড়া শেরপুর উপজেলা ফায়ার সার্ভিস কার্যালয়ের তথ্য কর্মকর্তা রহমতুল্লাহ। 

ফায়ার সার্ভির সূত্রে জানা গেছে, রোববার ভোর ৪ টা ৪৫ মিনিটের দিকে ঢাকা থেকে বগুড়াগামী এসআর পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো ব- ১৪-৬০৯৯) সঙ্গে বগুড়ার শেরপুর উপজেলা কলেজ গেট এলাকায় ঢাকাগামী পাথরবোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৩-০০৫৩) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হন এসআর পরিবহনের চালক ও চার যাত্রী। একই সঙ্গে ট্রাকের চালকও ঘটনাস্থলে নিহত হন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ১০ জন। তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডেকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বজলুল রহমান। 

বগুড়ার শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনায় নিহত ৬ জনের লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ১০ জনকেও উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাক ও বাস পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।